স্বাভাবিক নিয়মে আমার যৌন উত্তেজনা আসে না

আমি নতুন বিবাহিতা। আমার বয়স ২১ বছর এবং আমার হাসবেন্ডের  বয়স ৩০ বছর। আমাদের লাভ ম্যারেজ হয়। বিয়ের বয়স প্রায় আট নয় মাস হবে। আমার সমস্যা হল আমি যৌন সম্পর্কের সময় স্বাভাবিক নিয়মে যৌন উত্তেজিত হই না বা স্বাভাবিক নিয়মে আমার যৌন উত্তেজনা সহজে আসে না। শারীরিক সম্পর্কের সময় আমার হাসবেন্ড আমাকে চুমু দেয়া, লেহন করা, যৌন অঙ্গে স্পর্শ করা, আদর করাসহ সবই করে থাকে কিন্তু এতে আমার যৌন উত্তেজনা আসে না বা আমি পরিপূর্ণ যৌন পরিতৃপ্তি পাইনা। এক ভিন্ন উপায়ে আমার যৌন উত্তেজনা আসে এবং এক ভিন্নভাবে আমি যৌন পরিতৃপ্তি লাভ করি। 

আর তা হল সেক্স এর সময় Spanking করলে আমার যৌন উত্তেজনা উঠে অর্থাৎ নিতম্বে আঘাত প্রাপ্ত হলে আমার যৌন উত্তেজনা উঠে এবং নিতম্বে ক্রমাগত আঘাতের দ্বারা আমার যৌন উত্তেজনা প্রশমিত হয়। আমি এবং আমার হাসবেন্ড আমরা দুজনেই Spanking ভীষণ পছন্দ করি এবং যৌন উত্তেজনা বৃদ্ধির জন্য এটার চর্চা করি। আমার হাসবেন্ড নিতম্বে আঘাত করতে খুব পছন্দ করে এবং আমি নিতম্বে আঘাত পেতে খুব পছন্দ করি। 

এমনিতেও আমি শারীরিক ভাবে নিতম্বে অনেক আঘাত সহ্য করতে পারি। যৌন সম্পর্কের সময়  আমি আমার হাসবেন্ডকে বলি আমার নিতম্বে জোরে জোরে আঘাত করার জন্য, আমার হাসবেন্ড আমার অনুরোধেই স্কেল, হ্যাঙ্গার প্রভৃতি দিয়ে নিতম্বে বেত্রাঘাত করে। মাঝে মাঝে Spanking এর জন্য সে বেতও ব্যবহার করে। নিতম্বে বেত দিয়ে বেত্রাঘাত করলে আমি এক তীব্র রকমের যৌন উত্তেজনা পাই এবং এটা আমাকে খুব আনন্দ দেয়। মাঝে মধ্যে আমার অনুরোধেই ও অনেক হার্ড বিহেভ করে আমার প্রতি, এসময় সে আমাকে বেত দিয়ে নিতম্বে ৩০-৪০ টার মত বেত্রাঘাত করে। সপ্তাহে দুই তিন দিন আমরা এভাবে সেক্স করে থাকি। 

আমি জানতে চাই বেত দিয়ে নিতম্বে আঘাত করলে আমার যে যৌন উত্তেজনা উঠে বা আমি যে যৌন আনন্দ পাই এটা স্বাভাবিক কি না? সবারই এরকম হয় কি না? আমার খুব কাছের এক বান্ধবীর কাছে শুনেছি এভাবে সেক্স করলে ভবিষ্যতে সন্তান নাকি প্রতিবন্ধী বা বিকলাঙ্গ হয়ে জন্ম নেয়, এটা কি সত্যি কি না? এভাবে সেক্স করলে ভবিষ্যতে কি কোন সমস্যা হবে? আমরা স্বামী স্ত্রী দুজনই পরস্পরের সম্মতিতে এটা করে থাকি।

আমাদের পরামর্শ

প্রথমে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি, সঙ্কোচ না করে আপনার শঙ্কার কথা আমাদেরকে লিখেছেন। আপনি যে অবস্থার কথা বলেছেন এটিকে ইংরেজিতে Masochism বলা হয়। এটিকে পূর্বে Psychosexual Disorder হিসেবে ধরা হতো। বর্তমান চিকিৎসাশাস্ত্রে এটাকে Paraphilic Condition হিসেবে আখ্যায়িত করা হয়। এই Condition এর চিকিৎসা তখনই প্রয়োজন যখন

১) এটি আপনার স্বাস্থ্যের জন্যে ঝুঁকিপূর্ণ হবে 

২) এটি আপনার পারিবারিক এবং সামাজিক সম্পর্ক এবং দাম্পত্য জীবনে সমস্যা করবে 

৩) আপনি নিজে যদি এটি থেকে মুক্তি পেতে চান 

৪) আপনার কর্ম জীবন ব্যাহত হয়

যদি সেক্স করার সময় নিজেকে  আপনার পার্টনার দ্বারা আঘাত করে আপনি পরিতৃপ্তি লাভ করেন তবে তা করতে পারেন, তবে সেটা একটি নির্দিষ্ট সীমার মধ্যে থাকতে হবে যাতে আপনার স্বাস্থ্যের কোনো ক্ষতি না করে। আপনি নিতম্বে আঘাতের কথা বলেছেন, তা যদি অতিরিক্ত হয় তবে নিতম্বে রক্ত জমাট বাঁধতে পারে, ইনফেকশন হতে পারে, অসাবধানতার কারণে পায়খানার রাস্তায় আঘাত পেতে পারেন। তাই এই Spanking ঝুঁকিহীন মাত্রায় রাখা উচিত। সাধারণত Masochist Couple এর Active Partner (এক্ষেত্রে আপনার Husband) কে এই বিষয়টি খেয়াল রাখতে হয়। সর্বোপরি এই বিষয়টি যদি মাত্রাতিরিক্ত হয় অথবা আপনি এই Condition থেকে বের হতে চান তবে, একজন Psychiatrist এবং Psychologist অথবা Sex Therapist এর শরণাপন্ন হতে পারেন। আর এই ধরণের Sexual Act এর কারণে বাচ্চা মানসিক বিকলাঙ্গ বা অন্য কোনো সমস্যায় ভোগে না ।

Author profile Khadiza
খাদিজা আকতার

কাউন্সিলর এন্ড সাইকোথেরাপিস্ট

Post Author: খাদিজা আকতার

কাউন্সিলর এন্ড সাইকোথেরাপিস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।